• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে ৫ দিনব্যাপী বিসিক শিল্প মেলার উদ্বোধন

admin / ৩২৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
পিরোজপুরে ৫ দিনব্যাপী বিসিক শিল্প মেলার উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাননের জন্মশত বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে (০৫) পাঁচদিনব্যাপী ‘বিসিক শিল্প মেলা’ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এর জেলা অফিসের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও দি পিরোজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহযোগীতায় এ মেলার আয়োজন করা হয়। ফিতা কেটে বিসিক শিল্প মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিসিকের উপ-ব্যবস্থাপক মিল্টন চন্দ্র বৈরাগী এর সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: এম এ হাকিম হাওলাদার, দি পিরোজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি এর পরিচালক মো: মহিউদ্দিন আকন।
১৮মার্চ থেকে আগামী ২২ মার্চ পর্যন্ত মেলা চলবে। মেলায় বিসিকের ঋণ ও প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের তৈরি ক্ষুদ্র ও কুটিরজাত সামগ্রীসহ উদ্যোক্তারা মোট ৫০টি স্টলে নিজেদের তৈরি পণ্য সামগ্রী নিয়ে সাজিয়েছেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এ মেলা সকলের জন্য উন্মক্ত থাকবে। তবে সকলের জন্য উন্মক্ত হলেও সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনেই চলার আহ্বান জেলা প্রশাসনের।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!