• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

admin / ৩০৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১

পিরোজপুরে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের  জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। আজ বুধবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করা হয়। চিত্রাঙ্কন প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমীর  কালচারাল অফিসার আল মামুন, তাপষ কুমার ভট্টাচার্য।

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের  জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতায় পিরোজপুর জেলার বিভিন্ন স্কুল থেকে ক বিভাগে প্লে থেকে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীদের উন্মুক্ত চিত্রাঙ্কন প্রতিযোগীতা,  খ বিভাগে পঞ্চম থেকে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের ঐতিহাসিক ৭ মার্চ এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ এর উপরে চিত্রাঙ্কন প্রতিযোগীতা এবং গ বিভাগে অষ্টম থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীদের বঙ্গবন্ধু ও বাংলাদেরশ এর চিত্রাঙ্কন প্রতিযোগীতায় মোট অর্ধ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করে।

এছাড়াও সকাল ৬টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে ৩১বার তোপোধ্বনীর শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা জানানো। সকাল ১০টায় পিরোজপুর সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগীতা এবং সন্ধ্যায় টাউন ক্লাব স্বাধীনতা মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!