• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে সড়কে দুর্ঘটনায় নিহত-০১ আহত-০৬

admin / ৩২৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১
পিরোজপুরে ভান্ডারিয়ায় সড়কে দুর্ঘটনায় নিহত-০১ আহত-০৬

পিরোজপুরের ভান্ডারিয়া ব্যাটারী চালিত ইজিবাইক ও আখি পরিবহন নামের একটি অনুমোদন বিহীন ইটটানা খালি ট্রলি সঙ্গে মূখোমূখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে এবং ছয় জন আহত হয়েছে। আজ রোবাবার দুপুওে ভান্ডারিয়া -চরখালী (ব্র্যাক সংলগ্ন) বাইপাস মোড়ে ব্যাটারী চালিত ইজিবাইক ও আখি পরিবহন এর ট্রলি সঙ্গে মূখোমূখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রান হারিয়েছে হাবীর মীর নামে এক দিন মজুর। নিহত হাবীর মীর (৬০) ইন্দুরকানী উপজেলার আঃ ওয়াহাব আলী মীরের ছেলে। সে ছারর্শিনা মাহফিল শেষে বাড়ীতে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। এসময় ইজিবাইকে থাকা আর ও ৬ যাত্রী গুরুতর আহত হন। গুরুতর আহত ৬ জনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আহতরা হচ্ছেন নদমুলা গ্রামের মানিক খান এর ছেলে দর্জি কামরুল খান (৫০) তার স্ত্রী তাসলিমা বেগম (৩৫) তার মেয়ে স্কুল ছাত্রী ফারজানা ইয়াসমীন (মীম) (১৫) পশারিবুনিয়া গ্রামের মিল্টন হাওলাদারের স্ত্রী মিনতী হাওলাদার (৩৫) তার দুই মেয়ে স্কুল ছাত্রী কুষ্ণা (১৩) ও কথা (৭)।
ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আরএমও বেল্লাল হোসেন জানান, দুপুরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে বাকি ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয়েছে।
ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ মো. মাসুমুর রহমান বিশ^াস জানান, ট্রলিটি আটক করা হয়েছে এবং নিহত হাবীব মীর এর লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!