• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:২১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

শারিকতলা ডুমরিতলা ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেলেন আজমীর হোসেন মাঝি

admin / ৩৩৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১৩ মার্চ, ২০২১

পিরোজপুর সদর উপজেলার ৬ নং শারিক্তলা ডুমরিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন নৌকা প্রতীক পেয়েছেন ৬ নং শারিক্তলা ডুমরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমীর হোসেন মাঝি। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে ইউনিয়নের প্রতিটি পথঘাট। যেখানেই মানুষজনের ভিড় সেখানেই প্রার্থীদের প্রচারণা।  ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে নির্বাচন করছেন বলে জানান মো: আজমীর হোসেন মাঝি।

স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতা কর্মীরা জানান, আজমীর হোসেন মাঝি কে নৌকা প্রতীক দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এলাকাবাসীর অনেক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন। আজমীর হোসেন মাঝি এলাকার মানুষের বিপদে-আপদে সবসময় পাশে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে জানিয়েছেন তিনি নিজেই।

আজমীর হোসেন মাঝি বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী হিসেবে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো এবং এলাকার উন্নয়ন সাধন করব ইনশাআল্লাহ। আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনার ডিজিটাল বাংলা গঠনে কাজ করে করার চেস্টা করবো। শারিক্তলা ডুমরিয়া ইউনিয়নের ডিজিটালের ছোয়া লাগাতে বিভিন্ন বাজার ও পাবলিক প্লেসে সিসি ক্যামেরার আওতায় আনবো। বর্তমানে শারিক্তলা ডুমরিয়া ইউনিয়নে গ্রাম্য আদালতের কার্যক্রম ভেঙ্গে পড়েছে। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে গ্রাম্য আদালতের কার্যক্রম কে সক্রিয় করবো।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!