• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত

admin / ৩৫০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ৬ মার্চ, ২০২১
পিরোজপুরে মুজিব শতবর্ষে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত

পিরোজপুরে মুজিব শতবর্ষে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: রাজিব আহসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট(এনডিসি) আল ইমরান খাঁন, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইয়াছিন খন্দকার।
ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাফিল উদ্দিন মাহামুদ, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমৃত দেবনাথ, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: তারেকুল আনাম, সহকারী কমিশনার ও বিজ্ঞ এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেহেদী হাসান। এছাড়াও বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, কালচারাল অফিসার আল মামুন, তাপষ কুমার ভট্টাচার্য, তানজিম আফরিন জিশা, জুবায়ের জনি।
ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগীতায় পিরোজপুর জেলার বিভিন্ন স্কুল থেকে ক বিভাগে প্লে থেকে তৃতীয় শ্রেণী, খ বিভাগে চতুর্থ থেকে সপ্তম শ্রেণীর শিক্ষার্থীরা এবং গ বিভাগে অষ্টম থেকে দশম শ্রেণীর মোট ৩৬ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। ভাষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে আগামী ২৬ শে মার্চ স্বাধীনতা মঞ্চে পুরস্কার প্রদান করা হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!