• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আসন্ন হোগলাপাশা ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হতে চান এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন

admin / ২৬৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ৫ মার্চ, ২০২১

আসন্ন ইউপি নির্বাচনে বাগেরহাটের মোড়েলগঞ্জে উপজেলার হোগলাপাশা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হতে চান বাগেরহাট জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের উপদেষ্টা এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন। এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে মোড়েলগঞ্জে উপজেলার হোগলাপাশা ইউনিয়নে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে এলাকর উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি ছাত্রজীবনে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের রাজনীতির সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ছিলেন। মিজানুর রহমান খোকন প্রথমে হোগলাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ২০০৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন হোগলাপাশা ইউনিয়নে হোগলাপাশা গ্রামের মহিষপুরা এলাকার মৃত নওয়াব আলী সেখ ও রমজান বেগমের মেঝ ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বাগেরহাট জেলা জজ আদালতে আইন ব্যবসার দায়িত্ব পালন করে আসছেন।

হোগলাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিরঞ্জণ রায় বলেন এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি এলাকায় মানুষের জন্য কম বেশি কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগের মনোনয়ন এটা সম্পূর্ণ দলের ব্যাপার দল যাকে মনোনয়ন দিবে আমরা তার সাথে কাজ করবো যদি তাকে মনোনয় দেয় তাহলে আমরা তার সাথে কাজ করবো।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাগেরহাট জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের উপদেষ্টা এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে হোগলাপাশা ইউনিয়নে আমি আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেন তাহলে আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনার ডিজিটাল বাংলা গঠনে কাজ করে যাবো। হোগলাপাশা ইউনিয়নের ডিজিটালের ছোয়া লাগাতে বিভিন্ন বাজার ও পাবলিক প্লেসে সিসি ক্যামেরার আওতায় আনবো। বর্তমানে হোগলাপাশা ইউনিয়নে গ্রাম্য আদালতের কার্যক্রম ভেঙ্গে পড়েছে। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে গ্রাম্য আদালতের কার্যক্রম কে সক্রিয় করবো।

তিনি আরো বলেন, বিগত ১/১১ সময় আমি ও আমার পরিবার বিভিন্ন হামলা ও মামলার স্বীকার হয়েছি। জোট সরকারের আমলে আমার বাড়ি ঘর ভাংচুর করে আমার মা ও বড় ভাই সিদ্দিকুর রহমানকে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে। আমাকে বিএনপি অফিস ভাংচুর মামলা, চাদাবাজির মিথ্যা মামলা, অফিসে আগুনের মামলা সহ মোট ৮ টি মিথ্যা মামলা দেয়া হয়। এসব সহ্য করেও আমি বিরোধী দলে রাজপথে থেকে আওয়ামীলীগের রাজনীতি করে গেছি। আওয়ামীলীগের একজন দূর্দিনের কান্ডারী আমাকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনায়ন দেন তাহলে আমি হোগলাপাশা ইউনিয়ন কে একটি উন্নত সমৃদ্ধ ডিজিটাল ইউনিয়নে রুপ দিবো।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!