• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে জেলা পুলিশের উদ্যোগে করোনা ভ্যাকসিন গ্রহণের রেজিষ্ট্রেশন কার্যক্রম

admin / ২২৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
পিরোজপুরে জেলা পুলিশের উদ্যোগে করোনা ভ্যাকসিন গ্রহণের রেজিষ্ট্রেশন কার্যক্রমের

 

পিরোজপুরে জেলা পুলিশের উদ্যোগে করোনা ভ্যাকসিন গ্রহণের রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করা হয়েছে। কোভিড-১৯ মোকাবেলায় সরকার নির্ধারিত করোনা টিকা প্রত্যাশীদের সহজে রেজিষ্ট্রেশন করার জন্য এ ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছে জেলা পুলিশ।
রবিবার জেলা শহরের সি.ও অফিস মোড়ে স্থাপিত এ বুথ উদ্বোধন করেন পিরোজপুরের পুলিশ সুপার হায়তুল ইসলাম খান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী শাহনেওয়াজ, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ রেজিষ্ট্রেশন বুথে সেবা প্রত্যাশীরা রেজিষ্ট্রেশন করতে পারবেন। সরকারী নির্দেশনা অনুযায়ী ফ্রন্টলাইনার্সসহ ৪০ বছর থেকে যে কোন বয়স্ক নাগরিক করোনা ভ্যাকসিন নিতে এ বুধ থেকে রেজিষ্ট্রেশন করতে পারবেন। এজন্য আগ্রীহদের জেলা পুলিশের তরফ থেকে জাতীয় পরিচয়পত্র ও ব্যবহৃত মুঠোফোনটি সাথে নিয়ে আসতে বলা হয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!