• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগুনে পুড়ে নব দম্পত্তির মৃত্যু

admin / ২৩২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
পিরোজপুরের মঠবাড়িয়ায় আগুনে পুড়ে নব দম্পত্তির মৃত্যু

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বসতঘরে আগুন লেগে আগুনে পুড়ে স্বামী-স্ত্রী মারা গেছে। আজ রোববার ভোরে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডে পশ্চিম কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হলো মঠবাড়িয়া উপজেলার নলবুনিয়া গ্রামের বারেক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২০) ও তার স্ত্রী স্ত্রী মনি বেগমের (১৮)। এ ঘটনায় একটি বসতঘর ও দুটি আটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে।
মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সুমন জানান, রোববার ভোর ৫টার দিকে ওই বসতঘরটিতে আগুন লেগে সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় ঘরে ঘুমিয়েছিলেন সাইফুল ও মনি। আগুন লাগার পরে ঘর থেকে বের হতে না পেরে সেখানেই পুড়ে মারা যান তারা।
মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সুমন আরো জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান জানান, আগুনে পুড়ে যাওয়া দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে এবং আগুন লাগার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!