• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার

admin / ২১১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার ১২ই ফেব্রুয়ারী বাংলাদের আওয়ামী যুবলীগ পিরোজপুর জেলা শাখার সভাপতি ও সম্পাদকের প্যাডে সাক্ষরিত এক বিবৃতিতে মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়। বহিষ্কারকৃতরা হলো মঠবাড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহম্মেদ রচি, মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সাংগঠনিব সম্পাদক মিজানুর রহমান ফরাজী, মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সাংগঠনিব সম্পাদক আবু জাফর কিবরিয়া। গত ৮ ফেব্রুয়ারী মঠবাড়িয়া উপজেলা যুবলীগের আবু হানিফ এর উপরে হামলা ও অফিস ভাংচুরের সাথে সম্পিৃক্ত এজাহারভুক্ত ৭/৩৪ নং মামলায় ০১ নং, ১৬ নং ও ০৫ নং আসামী হওয়ায় সংগঠনের শৃঙ্খলা ও ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে যা সংগঠনের গঠন তন্ত্রের পরিপন্থি।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান বাংলাদের আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটির নির্দেশনায় মঠবাড়িয়া উপজেলা যুবলীগের আবু হানিফ এর উপরে হামলা ও অফিস ভাংচুরের সাথে সম্পিৃক্ত এজাহারভুক্ত ৭/৩৪ নং মামলায় ০১ নং, ১৬ নং ও ০৫ নং আসামী হওয়ায় সংগঠনের শৃঙ্খলা ও ভাবমুর্তি ক্ষুন্ন করার অভিয়োগে উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

উল্লখ্য,  গত ৮ ফেব্রুয়ারী যুবলীগ অফিস কার্যালয়ের সামনে মঠবাড়িয়া উপজেলাযুবলীগ সভাপতি আবু হানিফ বের হলে তার উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে।পরে নেতা-কর্মীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে গুরুত্বর অবস্থায় রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু হানিফের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের কারণে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে। বর্তমানে তিনি বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!