• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

admin / ২১১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতি মো: আবু হানিফ কে কুপিয়ে করেছে প্রতিপক্ষরা। আজ সোমবার সন্ধ্যা ৭ টার দিকে এ মঠবাড়িয়া শহরের উপজেলা যুবলীগের কার্যালয়ের সমানে এ ঘটনা ঘটে জানান মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর ।
মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, রোববার রাতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইদ্রিস কে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোক জন। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলার আসামীদের গ্রেপ্তারের দাবী জানিয়ে সোমবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ কার্যালয়ে একটি সভার আয়োজন করে উপজেলা যুবলীগ। সেই সভা শেষে করে যুবলীগ অফিস কার্যালয়ের সামনে যুবলীগ সভাপতি আবু হানিফ বের হলে ২০/২৫ জনের একটি নামের এক সন্ত্রাসী দল তার উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে।
পরে নেতা-কর্মীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে গুরুত্বর অবস্থায় রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু হানিফের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের কারণে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, ঘটনাটি অত্যান্ত দুক্ষজনক কয়েকজন মিলে মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতি মো: আবু হানিফ কে কুপিয়ে আহত করে এবং অফিস ভাংচুর করে আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই। হামলাকারীদের অতি দ্রুত গ্রেফতাার করে শাস্তির দাবী জানাই।
এদিকে ঘটনার বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মুনিরুজ্জামান এর সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেনি।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!