• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুর জেলার তিনজন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে

admin / ৩০৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১
পিরোজপুর জেলার তিনজন ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদে

ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদে পিরোজপুর জেলার তিনজন স্থান পেয়েছেন। এরা হলেন সহ-সভাপতি আনন্দ সাহা পার্থ। তার বাড়ী পিরোজপুর শহরতলীর ডুমুরতলা এলাকায়। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক ছিলেন।
অপর সহ-সভাপতি হলেন শাহরিয়ার সিদ্দিক শিশিম। তার বাড়ী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলের সভাপতি ছিলেন।
আর সহ-সম্পাদক হয়েছেন এম সাইফুল ইসলাম সাইফ। তার বাড়ী পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙা ইউনিয়নে। তিনি চকবাজার থানা ছাত্রলীগের ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ এর সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। গত ৩১ জানুয়ারী কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!