• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

পিরোজপুরের ইন্দুরকানীতে রাস্তা কেটে তিন পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ

admin / ২১৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

ইন্দুরকানীতে রাস্তা কেটে তিনপরিবারকে অবরুদ্ধ করে রেখেছে এক আনসারস দস্য বলে অভিযোগ পাওয়া গেছে উপজেলার দক্ষিন ভবানীপুর গ্রামের ইউসুফ আলী শেখ, সাইফুল ইসলাম ও নুরুলইসলাম এর পরিবারের চলাচলের একমাত্র রাস্তাটি কেটে ফেলেছে আনছার সদস্য নুরুজ্জামান শেখের পরিবার। একবছরের বেশিসময় ধরে এ রাস্তাটি সবাই ব্যবহার করে আসছে।ফরাজী বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তাটি ২০১৩ সালে এডিবিকর্তৃক এক লক্ষ টাকা বরাদ্দের মাধ্যমে ইট সলিংকরা হয়। সম্প্রতি আরো ৪০ হাজার টাকার বরাদ্দ দেয়া হয় রাস্তাটিসংস্কার করার জন্য। আর এ রাস্তার জমি নিজেদের দাবী করে রাস্তার অধিকাংশ ইট তুলে ফেলে দিয়েছেন আনসার সদস্য নুরুজ্জামানশেখ ও তারস্ত্রী খাদিজাবেগম। এমনকিরাস্তাটি খুড়ে চলাচলের অনুপযোগী করেছেন তারা। এ রাস্তাটি থেকে পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া গ্রামের শিক্ষার্থীরাসহ কয়েক শতাধিক লোক ইন্দুরকানী উপজেলায় যাতায়াত করেন। রাস্তাটিকেটে ইট তুলে ফেলায় নিয়মিত যাতায়াতকারীরা পড়েছেন বিপাকে। এ বিষয়ে ভুক্তভোগি ইউসুফ আলী শেখ বলেন, আমাদের চলাচলের রাস্তার সরকারি ইট তুলে রাস্তাটি কেটে ফেলেছে নুরুজ্জামান ও তারস্ত্রী খাদিজা। ফলে আমরা তিনটি পরিবার অবরুদ্ধ হয়ে আছি। আমাদের চলাচলের বিকল্পকোন পথ নেই।
অভিযুক্ত নুরুজ্জামানের স্ত্রী খাদিজা বেগম জানান, আমাদের জায়গা থেকে কারো চলাচলের পথ দেয়া হবে না। আমরা আমাদের সুবিধামত স্থান থেকে চলাচলের রাস্তা করে দিতে চাই। কিন্তু অভিযোগকারীরা সেটা মানতে চায়না। তাই ইট তুলে রাস্তা কেটে ফেলেছি।
এ বিষয় ভুক্তোভোগীরা কিছু দিন আগে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দেন তার প্রেক্ষিতে ইউএনও ঐ রাস্তায় উপস্থিত হয়ে ফেলে দেয়া ইট তুলেএনেপূন:স্থাপনকরেনএবংপরবর্তিতে চলাচলের পথ অবরুদ্ধ নাকরাহয় সে জন্য নির্দেশ করেন।
এব্যাপারেউপজেলানির্বাহীঅফিসার হোসাইনমুহাম্মাদ আলমুজাহিদ বলেন,ঘটনা স্থানেগিয়েরাস্তারফেলে দেয়া ইট তুলেএনেপূন:স্থাপনকরি।এরপরেযদি কেউরাস্তাঅবরুদ্ধ করেতারবিরুদ্ধে আইনগতব্যবস্থা নেয়াহবে।
এরপরেওইউএনওরনির্দেশনাঅমান্য করেরবিবাররাস্তার ইট তুলেরাস্তা কেটে ফেলেচলাচলের পথ অবরুদ্ধ করে, আনসারসদস্যনুরুজ্জামানশেখ ও তারস্ত্রী খাদিজাবেগম। দ: ভবানীপুরগ্রামের মোঃ হোসেনআলী শেখের ছেলেআনসারসদস্য নুরুজ্জামানমাদারিপুর২০ ব্যটালিয়ানেবর্তমানেকর্মরতআছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!