• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে সরদার জিয়াউল হাসান টিপু বিপুল ভোটে বিজয়ী

admin / ২৭৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১
পিরোজপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে সরদার জিয়াউল হাসান টিপু বিপুল ভোটে বিজয়ী

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুরে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প মার্কা নিয়ে সরদার জিয়াউল হাসান টিপু বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। সরদার জিয়াউল হাসান টিপু তার নিকটতম প্রতিদ্বন্দিকে পিছনে ফেলে বিপুল ভোটে জয়লাভ করেছেন। এ নিয়ে তার ভোটার ও শুভাকাঙ্খিদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা গেছে। জয়লাভের পরে তার সমর্থকরা তার এলাকায় মিছিল করে জয়ের উল্লাস করেছে। জিয়াউল হাসান টিপু বাংলাদেশ আওয়ামীলীগ পিরোজপুর পৌর শাখার সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন। তিনি পিরোজপুর জেলা ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন।

পিরোজপুর পৌরসভার ৮টি সাধারণ কাউন্সিলর এবং ৩টি সংরক্ষিত (মহিলা) ওয়ার্ডের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার অনুষ্ঠিত এ নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে বিজয়ীরা হলেন ১নং ওয়ার্ডে সরদার জিয়াউল হাসান (টিপু সরদার), ৩নং ওয়ার্ডে মো. জিদান আহম্মেদ (জসীম), ৪নং ওয়ার্ডে মো. শহিদুল ইসলাম সিকদার, ৫নং ওয়ার্ডে আব্দুস সালাম বাতেন, ৬নং ওয়ার্ডে মো. আনোয়ারুল কবির (কবির সিকদার), ৭নং ওয়ার্ডে মো. সাদুল্লাহ লিটন, ৮নং ওয়ার্ডে মো. আ. হাই হাওলাদার, ৯নং ওয়ার্ডে মুহাম্মদ নজরুল ইসলাম শিকদার।
তিনটি সংরক্ষিত (মহিলা) ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন নির্বাচিত হয়েছেন মমতাজ বেগম বুলু (১,২,৩ নং ওয়ার্ড), ঈসিতা বেগম হ্যাপি (৪,৫,৬ নং ওয়ার্ড) এবং হাফিজা আকতার খুশি (৭,৮,৯ নং ওয়ার্ড)।
পিরোজপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান মালেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নির্বাচিত হয়েছেন। এছাড়া ২নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মো. আবুয়াল হোসেন সিকদার।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!