• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

পিরোজপুর পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ইসিতা বেগম হ্যাপী বিপুল ভোটে বিজয়ী

admin / ২০৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
পিরোজপুর পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে  ইসিতা বেগম হ্যাপী বিজয়ী

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভায়র ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জবা ফুল মার্কা নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন ইসিতা বেগম হ্যাপী। ইসিতা বেগম হ্যাপী তার নিকটতম প্রতিদ্বন্দিকে পিছনে ফেলে বিপুল ভোটে জয়লাভ করেছেন। এ নিয়ে তার ভোটার ও শুভাকাঙ্খিদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা গেছে। জয়লাভের পরে ইসিতা বেগম হ্যাপী সমর্থকরা তার এলাকায় মিছিল করে জয়ের উল্লাস করেছে। ইসিতা বেগম হ্যাপী পিরোজপুর শহরের বলেশ^র ব্রিজ সংলগ্ন মধ্য পিরোজপুর এলাকার একজন স্থায়ী বাসিন্দা।
এদিকে পিরোজপুর পৌরসভায় দিন শেষে সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। পিরোজপুরে এই প্রথমবার ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এ পৌরসভায় মেয়র এবং একজন কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ৮টি সাধারণ কাউন্সিলর এবং ৩টি সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ভোট অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় করছেন। পিরোজপুর পৌরসভায় ২৬টি ভোটকেন্দ্রে মোট ৪৫ হাজার ১৮৫ জন ভোটার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত তাদের ভোটাধিকার প্রদান করেন। সকালের দিকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও, বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বৃদ্ধি পায়। ভোটারদের নির্বিঘেœ ভোট প্রদান নিশ্চিত করতে র‌্যাব, পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছিলো।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!