• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুর পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইসিতা বেগম হ্যাপী‘র জবা ফুল মার্কা এগিয়ে

admin / ৩০১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
পিরোজপুর পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইসিতা বেগম হ্যাপী‘র জবা ফুল মার্কা এগিয়ে

আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জবা ফুল মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন ইসিতা বেগম হ্যাপী এগিছে রয়েছেন। শেষ দিনের প্রচার প্রচারনা শেষ মূহুর্তে সাধারণ ভোটারদের কাছে গিয়েছেন জবা ফুল মার্কার প্রার্থী ইসিতা বেগম হ্যাপী। তবে সাধারণ ভোটাররা মনে করছেন অনেকটাই এগিয়ে রয়েছেন জবা ফুল মার্কার প্রার্থী ইসিতা বেগম হ্যাপী।

আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার মোট ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জবা ফুল মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন ইসিতা বেগম হ্যাপী। ইসিতা বেগম হ্যাপী পিরোজপুর শহরের বলেশ্বর ব্রিজ সংলগ্ন মধ্য পিরোজপুর এলাকার একজন স্থায়ী বাসিন্দা। তার স্বামী পাইকগাছা থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাদুর সেখ। ইসিতা বেগম হ্যাপী‘র শ^শুর মৃত আব্দুল আজিজ সেখ পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে প্রায় ৩৫ বছর মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার ভাশুর আব্দুস সালাম মধু ও ছিলেন পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর। ইসিতা বেগম হ্যাপী প্রস্তাবিত জননী মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি মৃত আব্দুল আজিজ সেখ হাফিজিয়া মাদ্রাসার পরিচালনা পরিষদের একজন নির্বাহী সদস্য।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইসিতা বেগম হ্যাপী বলেন, আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ী হতে পারলে ইভটিজিং, সন্ত্রাস ও মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবো। কোভিড-১৯ এ যেভাবে নিজের অর্থতহবিল থেকে ব্যাক্তিগত ভাবে যেভাবে মানুষকে সাহায্য করে পাশে ছিলাম তেমনি যে কোন সমস্যায় এলাকার মানুষের পাশে থেকে কাজ করবো।

উল্লেখ্য,পৌরনির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী ও বর্তমান পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হাবিবুর রহমান মালেক ও ২নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর আবুয়াল হোসেন সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর (পুরুষ) পদে ৩০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এবারই প্রথম পিরোজপুর পৌরসভায় ইভিএমের মাধ্যমে ৯টি ওর্য়াডে মোট ৪৫ হাজার ১৮৫ জন ভোট প্রদান করবে। এর মধ্যে পুরষ ২২ হাজার ২০৫ এবং নারী ২২ হাজার ৯৮০ জন। ২৬ টি ভোটকেন্দ্রে আগামীকাল ১৬ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!