• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে আনারস মার্কায় প্রার্থী মিনারা মাহাবুব

admin / ২৮০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে আনারস মার্কায় প্রার্থী মিনারা মাহাবুব

আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে আনারস মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন মিনারা মাহাবুব। আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে আনারস মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করবেন মিনারা মাহাবুব।মিনারা মাহাবুব রাজারহাট এলাকার মৃত মাহাবুবুর রহমানের স্ত্রী। মিনারা মাহাবুব পিরোজপুর জেলা মহিলা আওয়ামীলগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন।তিনি পিরোজপুর জেলা লেডিস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি হিসেবে দির্ঘদিন দায়িত্ব পালন করে আসছেন।

মিনারা মাহাবুব ১৯৮৯ সাল থেকে অদ্যাবধি একাধিক বার ৪,৫ ও৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কমিশনার এবং পরে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সাম্প্রতিক করনা মহামারি সময়ে ঘরে বসে না থেকে জিবনের নিরাপত্তা উপেক্ষা করে বিভিন্ন ভাবে অসহায় মানুষের পাশে দারিয়েছেন।  তিনি বিভিন্ন সময়ে মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে বাড়ি বাড়ি গিয়ে লিপ্লেট বিতরণ করেছেন, মাইকিং এর মাধ্যমে কভিট ১৯ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির চেষ্টা করেছেন বিভিন্ন মসজিদে মসজিদে ইমাম সাহেবের মাধ্যমে কভিট ১৯ এর প্রচার ও দোয়া কামনা করেছেন। অসহায় গরিবের মধ্যে নগদ টাকা প্রদান করা এবংবিভিন্ন জায়গায় বিনামূল্যে মাস্ক বিতরন করেছেন।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ও পৌর মেয়র কতৃক দেওয়া ত্রান-সাহায্য বাড়িতে বাড়িতে পৌছে দিয়েছেন। বাংলাদেশ সরকার কতৃক দেওয়া ১৫০০ ওএমএস কার্ড প্রদান করা, যাতে করে ১০ টাকা কেজির চাল কিনতে পারে। এছাড়াও নিজের সামর্থ্য অনুযায়ী ত্রান-সাহায্য বিতরণ করেছি।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনারা মাহাবুব বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে পিরোজপুর পৌরসভার ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর হিসেবে রাত দিন মানুষের সেবা করে আসছি। কোন মানুষ বিপদে পড়লে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর হিসেবে বিজয়ী হতে পারলে বিগত দিনের মত মানুষের পাশে থেকে সেবা করে যাবো।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!