• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মো: মনিরুজ্জামান মনি

admin / ২১০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মো: মনিরুজ্জামান মনি

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মো: মনিরুজ্জামান মনি। ৫ জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয় জুয়েল এর সিদ্ধান্ত মোতাবেক সহ-দপ্তর সম্পাদক নাজমুল হাসান এর সাক্ষরিত অফিসিয়াল প্যাডে স্বেচ্ছাসেবক দল পিরোজপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সম্পাদক এর দায়িত্ব প্রদান করা হয়। আরো উল্লেখ করা হয় পরবর্তি নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান মনি পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদল এবং পিরোজপুর জেলা ছাত্রদলের রাজনীতির সাথে দির্ঘদিন ধরে জড়িত ছিলেন। তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত থাকার কারনে একাধিকবার মামলা ও হামলার স্বীকারও হয়েছেন। 

উল্লেখ্য ২৬ শে জুন ২০১৮ সালে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ৭ সদস্য বিশিষ্ট্য কমিটিতে আসাদুজ্জামান মিঠু কে সভাপতি ও সাইদুর রহমান মুরাদ কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। সাইদুর রহমান মুরাদ ২০২০ সালের ২৬শে ডিসেম্বর শারিরিক ও ব্যক্তিগত সমস্যার কারনে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এর দায়িত্ব থেকে অব্যহতি পত্র দেন।৫ জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে মো: মনিরুজ্জামান মনি কে দায়িত্ব প্রদান করেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!