• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

বঙ্গবন্ধুর ৪৯ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

admin / ২১৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
বঙ্গবন্ধুর ৪৯ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

পিরোজুপরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৯ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে এ আলোচনা সভায় সভাপতিত্বে করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল।
সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার, সহ সভাপতি শাজাহান খান তালুকদার ও দিলীপ সাধু, যুগ্ম সাধারন সম্পাদক কানাই লাল বিশ^াস, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ,নাজিরপুর উপজেলা চেয়ারম্যান বাবু অমূল্য রঞ্জন হালদার,জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু,সহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, ১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মধ্যে বাংলার বিজয়ের পূর্ণতা লাভ করে। বিধস্ত বাংলার অবকাঠামো ও অর্থনীতি পুনরুজ্জীবিত করে একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু। তাই বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!