• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

ছোট বোনের বিয়ে দেওয়ায় অভিমানে বড় বোনের আত্মহত্যা!

admin / ২৩১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
ছোট বোনের বিয়ে দেওয়ায় অভিমানে বড় বোনের আত্মহত্যা!

পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় অভিমানে বড় বোন আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন জানান, ওই গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের বড় মেয়ে জান্নাতি আক্তার চণ্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী। জাহাঙ্গীরের ছোট মেয়ে লামিয়াও ওই স্কুলের সপ্তম শ্রেণিতে পড়ে। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব নিয়ে জান্নাতিকে দেখতে এসে ছোট বোন লামিয়াকে পছন্দ করে পাত্রপক্ষ। লামিয়াকে বিয়ে দেওয়া হলে বড় বোন জান্নাতি পরিবারের সদস্যদের ওপর অভিমান করেন। পরে আজ শুক্রবার সন্ধ্যায় বাবা-মাকে একটি চিরকুট লিখে ঘরের আঁড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন। খবর পেয়ে তার লাশ উদ্ধার করেছেু পুলিশ।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, ঝুলান্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পিরোজপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!