• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পুলিশী বাঁধার মুখে পন্ড

admin / ২৪৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ২ জানুয়ারি, ২০২১
পিরোজপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পুলিশী বাঁধার মুখে পন্ড

পিরোজপুরে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা পুলিশী বাঁধার মুখে পন্ড হয়ে গেছে। আজ শনিবার সকালে জেলা ছাত্রদলের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি র‌্যালী বের হলে পোষ্ট অফিস সড়কে পুলিশের বাধার মুখে পন্ড হয়ে যায়। পরে জেলা বিএনপি কার্যালয়ে পথসভায় জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল। এছাড়্ওা বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন রানা, জেলা ছাত্রদলের সহ-সভাপতি তানজিদ হাসান শাওন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার, সদর থানা ছাত্রদরের সাবেক আহবায়ক সরদার রাহাত নূর পরাগ, কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক রিয়াজ মাতুব্বর,কলেজ ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ শুভ হাওলাদার, পৌর ছাত্রদলের সাবেক সদস্য সচিব আলাউদ্দিন. সদর থানা ছাত্রদল নেতা এস এম ফেরদৌস প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ছাত্রদলের শান্তিপূর্ণ জন্মদিন পালনে পুলিশ বাঁধা প্রদান করে আটকে দেয় এবং ব্যানার ছিনিয়ে নেয় এটি কোন গনতান্ত্রিক আচারন হতে পারে না। শান্তিপূর্ণ জন্মদিন পালনে পুলিশের বাাঁধার তিব্র নিন্দা জানায় এবং বিএনপির সকল শান্তিপূর্ণ কর্মসূচী অংশগ্রহনে সকল বাঁধা উপেক্ষা করে ঐক্যবদ্ধ হতে আহবান জানায়।
এসময় জেলাছাত্রদল, সদর উপজেলা ছাত্রদলসহ বিভিন্ন উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!