• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ভান্ডারিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin / ২২০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
পিরোজপুরের ভান্ডারিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় পিরোজপুর ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোতালেব বেপারী (৪৮) নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে এক কেজি গাঁজাসহ আটক করেছে।

বৃহস্পতিবার সকাল পোনে ১০টার দিকে ডিবি পুলিশের পরিদর্শক মো. হাসনাইন পারভেজ ও পরিদর্শক মো. আশ্রাব হোসেনের নেতৃত্বে একটি টিম ভান্ডারিয়া পৌর শহরের লক্ষিপুরা গ্রামের মৃত. আব্দুল কাদের বেপারীর ছেলে মোতালেব বেপারীকে তার বাড়ীর সামনে থেকে গাঁজা বিক্রয়ের সময় আটক করা করে।

ডিবি পুলিশ পরিদর্শক মো. হাসনাইন পারভেজ জানান, মোতালেব বেপারী মাদক সেবনসহ দীর্ঘদিন থেকে ভান্ডারিয়া উপজেলাসহ পার্শবর্তী জেলা ও উপজেলায় মাদক ব্যবসা করে আসছিল।

ভান্ডারিয়া থানার ওসি এস. এম. মাকসুদুর রহমান জানান, ডিবি পুলিশের পরিদর্শক মো. হাসনাইন পারভেজ বাদী হয়ে আটককৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়াও তার বিরুদ্ধে ভান্ডারিয়া ও পার্শবর্তী রাজাপুর থানায় ৭টি মাদক মামলা রয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!