• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

আসন্ন পিরোজপুর পৌরসভার প্রার্থীদের প্রতীক বরাদ্দ

admin / ২৩৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
পিরোজপুর পৌরসভার প্রার্থীদের প্রতীক বরাদ্দ

আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন। এবার ভোট নেয়া হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে।
পৌরনির্বাচনে প্রতিদ্ব›িদ্ধ প্রার্থী না থাকায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী ও বর্তমান পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হাবিবুর রহমান মালেক ও ২নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর আবুয়াল হোসেন সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর (পুরুষ) পদে ৩০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এবারই প্রথম পিরোজপুর পৌরসভায় ইভিএমের মাধ্যমে ৯টি ওর্য়াডে মোট ৪৫ হাজার ১৮৫ জন ভোট প্রদান করবে। এর মধ্যে পুরষ ২২ হাজার ২০৫ এবং নারী ২২ হাজার ৯৮০ জন। ২৬ টি ভোটকেন্দ্রে আগামী ১৬ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন জানিয়েছেন, নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাদের নির্বাচন কমিশনের দেওয়া আচরণবিধি যথাযথভাবে মেনে চলতে প্রার্থীদের নির্দেশনা দেয়া হয়েছে।
পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচন পুর্ববর্তী ও পরবর্তী আইন শৃঙ্খলাবাহিনী কঠোর অবস্থানে থাকবে বলে জানান পুলিশ সুপার।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!