• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি নির্বাচনে ফরিদা আক্তার বানু বিপুল ভোটে বিজয়ী

admin / ২৮৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি ভোটে ফরিদা আক্তার বানু বিপুল ভেঅটে বিজয়ী

দীর্ঘ ২৭ বছর পর বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি ভোট বাগেরহাট ০২ সাবেক বারবার নির্বাচিত সংসদ সদস্য মীর সাখাওয়াত আলী দারু এর সহধর্মিণী ও ভাষা সৈনিক এডভোকেট মরহুম মীর মোশাররফ আলীর জৈষ্ঠ্য কণ্যা ফরিদা আক্তার বানু কার্যনির্বাহী সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। সোমবার বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি ভোটে ফরিদা আক্তার বানু কার্যনির্বাহী সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হন।বিজয়ী হয়ে ফরিদা আক্তার বানু সকল ভোটার ও শুভ্যানুদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। 

ফরিদা আক্তার বানু’র মেয়ে বাংলাদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগ কার্যনির্বাহী সদস্য মীর জেনিয়া সাখাওয়াত জানান, আমার মাতা ফরিদা আক্তার বানু দলমত নির্বিশেষে সকল শ্রদ্ধেয় ভোটার যাঁরা দলীয় ,অণ্য দলীয় যাঁরা আমার বাবা কেও ব্যাক্তিগত ভোট দিতেন শ্রদ্ধা করতেন অনুরূপ ভাবে আবারো তাঁরা আমার বাবা ও মা কে তাঁদের সর্বোচ্চ ভালোবাসা প্রকাশ করে নির্বাচনে জয়ী করেছেন আমার অসুস্থ একজন মহান ও সৎ পিতার মুখে আজ যে হাসি ফুটিয়েছেন আমি সন্তান হিসেবে ব‍্যাক্তিগত ভাবে আমার পরিবার ও মা ও বাবার পক্ষ থেকে আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
আমি আমার মা ও বাবার পক্ষ থেকে তাঁদের শুভেচ্ছা জানাই যা়ঁরা নির্বাচনে অংশ নিয়ে জয় লাভ করে একটি নুতন সম্ভাবনার দ্বার উন্মোচিত করেছেন।
কৃতজ্ঞতা জানাই মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় মহোদয়কে কে এমন নির্বাচনের সুযোগ করে দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, আমার মা ও বাবার জীবনের কোন চাওয়া ও পাওয়া নাই। দীর্ঘ বাইশ বছর একজন অসুস্থ বিছানায় পড়ে থাকা দারু মহোদয়ের তিনি এভাবেই সেবা করে যাচ্ছেন। ইনশাআল্লাহ আগামী তে সেবামূলক সকল কাজে তিনি সকলের পাশে থেকে এভাবেই সাধারণ মানুষের সেবা করে যাবেন আমৃত্যু।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!