• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি নির্বাচনে ফরিদা আক্তার বানু বিপুল ভোটে বিজয়ী

admin / ৩৪৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি ভোটে ফরিদা আক্তার বানু বিপুল ভেঅটে বিজয়ী

দীর্ঘ ২৭ বছর পর বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি ভোট বাগেরহাট ০২ সাবেক বারবার নির্বাচিত সংসদ সদস্য মীর সাখাওয়াত আলী দারু এর সহধর্মিণী ও ভাষা সৈনিক এডভোকেট মরহুম মীর মোশাররফ আলীর জৈষ্ঠ্য কণ্যা ফরিদা আক্তার বানু কার্যনির্বাহী সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। সোমবার বাগেরহাট জেলার ডায়াবেটিস সমিতির সরাসরি ভোটে ফরিদা আক্তার বানু কার্যনির্বাহী সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হন।বিজয়ী হয়ে ফরিদা আক্তার বানু সকল ভোটার ও শুভ্যানুদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। 

ফরিদা আক্তার বানু’র মেয়ে বাংলাদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগ কার্যনির্বাহী সদস্য মীর জেনিয়া সাখাওয়াত জানান, আমার মাতা ফরিদা আক্তার বানু দলমত নির্বিশেষে সকল শ্রদ্ধেয় ভোটার যাঁরা দলীয় ,অণ্য দলীয় যাঁরা আমার বাবা কেও ব্যাক্তিগত ভোট দিতেন শ্রদ্ধা করতেন অনুরূপ ভাবে আবারো তাঁরা আমার বাবা ও মা কে তাঁদের সর্বোচ্চ ভালোবাসা প্রকাশ করে নির্বাচনে জয়ী করেছেন আমার অসুস্থ একজন মহান ও সৎ পিতার মুখে আজ যে হাসি ফুটিয়েছেন আমি সন্তান হিসেবে ব‍্যাক্তিগত ভাবে আমার পরিবার ও মা ও বাবার পক্ষ থেকে আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
আমি আমার মা ও বাবার পক্ষ থেকে তাঁদের শুভেচ্ছা জানাই যা়ঁরা নির্বাচনে অংশ নিয়ে জয় লাভ করে একটি নুতন সম্ভাবনার দ্বার উন্মোচিত করেছেন।
কৃতজ্ঞতা জানাই মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় মহোদয়কে কে এমন নির্বাচনের সুযোগ করে দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, আমার মা ও বাবার জীবনের কোন চাওয়া ও পাওয়া নাই। দীর্ঘ বাইশ বছর একজন অসুস্থ বিছানায় পড়ে থাকা দারু মহোদয়ের তিনি এভাবেই সেবা করে যাচ্ছেন। ইনশাআল্লাহ আগামী তে সেবামূলক সকল কাজে তিনি সকলের পাশে থেকে এভাবেই সাধারণ মানুষের সেবা করে যাবেন আমৃত্যু।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!