• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

admin / ২৬৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে  অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

পিরোজপুরের নাজিরপুর উপজেলার মালিখালী ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠুর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে নাজিরপুর উপজেলার মালিকালী ইউনিয়ন পরিষদের সামনে স্থানীয় জনগণের আয়োজনে একটি প্রতিবাদ মানববন্ধন ও পরে ইউনিয়ন পরিষদ মিলনায়তন কক্ষে সংবাদ সম্মেলনে করে ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু জানান, ৩নং ওয়ার্ড সদস্য সিদ্দিকুর রহমান ও ৫নং ওয়ার্ড সদস্য সুনিল মালাকার এবং ২নং ওয়ার্ড সদস্য আতাহার আলী সেখ তার প্রতিপক্ষ গত নির্বাচনে পরাজিত সাবেক চেয়ারম্যান রুহুল আমিন বাবলুর প্ররোচনায় এলাকার কিছু লোকজন নিয়ে তার বিরুদ্ধে এই অপপ্রচার চালিয়েছে। তিনি জানান, গত ৫ বছর মেয়াদে তার ইউনিয়নের ৪০ দিনের কর্মসূচির অধিকাংশ কাজ এই ওয়ার্ড সদস্যদের তত্বাবধানেই সম্পন্ন হয়েছে।
এক প্রশ্নের জবাবে সুমন মন্ডল জানান, তার পিতা এই ইউনিয়নের ৪বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন এবং তিনিও পরপর ২বার নির্বচিত চেয়ারম্যান হয়েছেন। তার কাজ ও তাদের পরিবারের প্রতি ইর্ষান্বিত হয়ে এবং আগামী নির্বাচনে তাকে হেয় প্রতিপন্ন করার উদ্যেশ্যেই প্রতিপক্ষরা তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার করে যাচ্ছে। সংবাদ সম্মেলনে ইউনিয়নের ৮ জন ইউপি সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ২৩ ডিসেম্বর মালিখালী ইউনিয়নের ঝনঝনিয়া বাজারে ইউনিয়ন পরিষেেদর ২ জন ইউপি সদস্য ও স্থানীয় কিছু লোকজন ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে একটি মানববন্ধন করে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!