• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে ঘুষের টাকাসহ অডিট অধিদপ্তরের ২ কর্মকর্তা আটক

admin / ২৫৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
পিরোজপুরে ঘুষের টাকাসহ অডিট অধিদপ্তরের ২ কর্মকর্তা আটক

ঘুষের টাকাসহ অডিট অধিদপ্তরের দুই কর্মকর্তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ সোমবার বিকেলে তাদেরকে পিরোজপুর এলজিইডি ভবনের তৃতীয় তলা থেকে ঘুষের ৪ লক্ষ ১৬ হাজার টাকাসহ আটক দুদক এর বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক দেবব্রত মন্ডল এর নেতৃত্বাধীন ৮ সদস্যের একটি দল।
আটককৃত শিক্ষা, সংস্কৃতি ও ধর্ম বিষয়ক অডিট অধিদপ্তরের এসএএস সুপারিনটেডেন্ট মোঃ জহির রায়হান এবং অডিট এন্ড একাউন্টস অফিসার মোঃ শামীম হোসেন।
দুদকের উপ-পরিচালক দেবব্রত মন্ডল জানান, দুদক গোপন সংবাদের ভিত্তিতে এলজিইডি ভবনের তৃতীয় তলায় অভিযান চালিয়ে ওই দুই কর্মকর্তাকে ঘুষের টাকাসহ আটক করে। পিরোজপুরে প্রাথমিক শিক্ষা অফিসগুলোতে অডিটের কাজ করার জন্য ওই ভবনে অবস্থান করছিলেন আটককৃতরা। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!