• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

পিরোজপুরের মঠবাড়িয়ায় যুবদলের কর্মীসভায় হামলা : সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলালসহ আহত-৪০

admin / ২৪৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
পিরোজপুরে যুবদলের কর্মীসভায় হামলা : উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলালসহ আহত-৪০

পিরোজপুরের মঠবাড়িয়ায় যুবদলের কর্মীসভায় হামলার ঘটনায় উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল সহ কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। এসময় মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (আওয়ামী লীগ) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদের এর অনুসারীরা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমীন দুলালের বাড়িতে আয়োজিত এ কর্মীসভায় হামলা করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি’র নেতাকর্মীরা।
উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল জানান, দলীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদের পাশে আজ তার বাড়িতে যুবদলের কর্মীসভার আয়োজন করেন। এতে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোনায়েম মুন্না, বরিশাল বিভাগীয় যুবদলের সহ-সভাপতি আক্তারুজ্জামান শামীম এবং কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়। সকাল ১১ টার দিকে মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ এর শতাধিক অনুসারীরা তাদের উপর লাঠিসোটা ও লোহার পাইপ নিয়ে হামলা করে। এ সময় তাদের উপর ইটপাটকেল ছুড়ে হামলাকারীরা। এতে রুহুল আমীন দুলাল, মঠবাড়িয়া পৌর বিএনপি’র সাবেক সভাপতি হুমায়ুন কবির এবং উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জসিমউদ্দিন ফরাজী সহ তাদের অনেক নেতাকর্মী আহত হয়। গুরুতর আহত ৭-৮ জনকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে হামলার অভিযোগ অস্বীকার করে মঠবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের সামনে স্থাপন করা প্রতিকৃতিতে ভাঙচুর করে বিএনপি’র নেতাকর্মীরা। এতে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিবাদ করায় তাদের উপর ইটপাটকেল ছুড়তে শুরু করে বিএনপি’র লোকজন। এতে তাদের ৩-৪ জন আতহ হয়েছে বলেও দাবি করেন তিনি।
এদিকে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন জানান, বর্তমানে মঠবাড়িয়ার পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!