• রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প

আসন্ন পিরোজপুরের পৌরসভা নির্বাচনে নৌকা মনোনিত প্রার্থী হলেন হাবিবুর রহমান মালেক

admin / ২০৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

আসন্ন ১৬ জানুয়ারি পিরোজপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন (নৌকা মার্কা) পেয়েছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। আজ শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বোর্ডের সভায় শেষে এ মনোনয়ন দেন। এদিকে এ খবর পিরোজপুর পৌরসভার মানুষের কাছে পৌছানো মাত্রই শহরের আনন্দ মিছিল বের হয়। সেই আনন্দ মিছিলে পিরোজপুর পৌরসভার সর্বস্তরের মানুষের ঢল রাস্তায় নেমে আসে। আনন্দ মিছিলটি শহরের টাউন ক্লাব থেকে মেয়রের বাসার সামনে এসে মিলিত হয়।
এদিকে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি সর্বস্তরের মানুষের উদ্যেশ্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে আছে বলেই বাংলার মানুষ ভালো আছে। তিনি আছেন বলেই আজ পদ্মা সেতু বিদ্যমান হচ্ছে। আপনার আমাকে ভালোবাসের বলেই আমি এই অবস্থানে আছি। পিরোজপুরের মানুষের ভালোবাসাই আমি ও আমার পরিবার আমাদের শরীরের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত পিরোজপুরের সর্বস্তরের মানুষের সেবা করে যাবো।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!