• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

ফ্রান্সে মহানবীর (সা:) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

admin / ৩৭৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
ফ্রান্সে মহানবীর (সা:) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে  পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবীর হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃস্পতিবার সকাল সাড়ে ১০ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার আয়োজনে শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সমানে থেকে একটি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে মিছিল শেষ হয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সভাপতি মাওলানা ইয়াহিয়া হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সদস্য মো. নজরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের জেলা সাধারন সম্পাদক মো. আল-আমীন হোসোইন, জেলা ওলামায়ে মাসায়েক আয়াম্মায় পরিষদ সভাপতি মা. মো. রফিকুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলনের জেলা (উত্তর) সভাপতি হাফেস মো. জাফর হোসাইন, ইসলামী আন্দোলনের নাজিরপুর উপজেলা সভাপতি প্রিন্সিপাল এজাজ খান, বাদুরা মাদরাসার মোহতামেম মুফতি নুরুল্লাহ, ভান্ডারিয়া উপজেলা সাধারন সম্পাদক মুফতি জাকারিয়া কাছেরিয়।

বক্তরা এ সময় ফ্রান্সের পণ্য বয়কট, ব্যঙ্গচিত্র অপসারণ ও ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় প্যারিসের দেয়ালে দেয়ালে মহানবী হযরত মুহাম্মদ সা:-এর অবমাননাকর কার্টুন ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অমর্যাদা, বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত বরদাশত করা হবে না। রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সরকারের এই ঘৃণ্য কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাতে হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!