• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন সাংবাদিক ইসমাইল

admin / ২৯৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১১ অক্টোবর, ২০২০
বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন সাংবাদিক ইসমাইল

বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি, জনপ্রিয় অনলাইন চ্যানেল am tv’র চেয়ারম্যান, অনলাইন নিউজ পোর্টাল আলোকিত মঠবাড়িয়ার প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক বর্তমান পত্রিকার মঠবাড়িয়া উপজেলা ইসমাইল হোসেন হাওলাদার। ইসমাইল হোসেন হাওলাদার মঠবাড়িয়া সাংবাদিকতা জগতের এক উজ্জ্বল নক্ষত্র। তিনি মঠবাড়িয়ায় প্রায় দুই যুগ ধরে সাংবাদিকতা করে আসছেন।
সাংবাদিক হিসেবে সব দলের শীর্ষ নেতাসহ সাধারণ কর্মীদের মাঝে রয়েছে ব্যাপক পরিচিতি। ইসমাইল হোসেন ছাত্র জীবনে মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের জি,এস ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক জোটের সাথে সম্পৃক্ত। বর্তমানে এপেক্স ক্লাব ও শঙ্খচিলের মঠবাড়িয়া শাখার সভাপতি হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া জনসেবা মূলক কাজেও নিজেকে নিয়োজিত রাখছেন। ইতোমধ্যে মঠবাড়িয়া সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনের আগ্রাহ প্রকাশ করেছেন।
সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার প্রাইম সংবাদকে জানান, সাংবাদিকতার পাশাপাশি নিজেকে জনসেবা মূলক কাজে নিয়োজিত রাখতে চাই। আর এ প্রত্যয় নিয়েই সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনের সিদ্ধান্ত নিয়েছি। তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!