• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরে ৫৩৩টি মন্ডপে দূর্গা পূজা অনুষ্ঠিত হবে

admin / ২১৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১১ অক্টোবর, ২০২০
পিরোজপুরে ৫৩৩টি মন্ডপে দূর্গা পূজা অনুষ্ঠিত হবে

পিরোজপুরে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব পালনে জেলা প্রশাসনের উদ্যোগে আজ রবিবার এক প্রস্তুতি সভা জেলা প্রশাসকের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন সভায় সভাপতিত্ব করেন।

সভায় জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ নিজ নিজ পুজা মন্ডপে করোনাকালীন সময় স্বাসাস্থ্যবিধি মেনে পূজা অনুষ্ঠানের উল্লেখ করেন। জেলা প্রশাসক জানান, জেলায় এ বছর ৫৩৩টি পূজা মন্ডপে শারদীয় পূজা অনুষ্ঠিত হবে। সভায় আলোচনা শেষে সিদ্ধান্ত হয় যে, প্রতিমা বিষর্জন হবে সন্ধ্যে ৬টায়। লোক সমাগম ছাড়াই, সকলকে মাস্ক পরিহতি থাকতে হবে। পূজাকালীন সময়ে মাঠে স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশ, র‌্যাব, আনসার ও গোয়েন্দা সংস্থা নিয়োজিত থাকবে।

জেলার ৫৩৩টি পূজা মন্ডপে সরকারি বরাদ্দ হিসেবে ২৬৩ মেট্রিক টন জিআর চাল, হিন্দু কল্যাণ ট্রাষ্ট থেকে ৫০টি পূজা মন্ডপের প্রতিটিতে ৫ হাজার টাকা করে এবং জেলা পরিষদ থেকে উপজেলা সদরের পূজা মন্ডপগুলোতে ১০ হাজার টাকা এবং জেলার অন্য মন্ডপগুলোতে প্রতিটিতে ১ হাজার টাকা করে অনুদান দেয়া হচ্ছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!