• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে দরজা ভেঙ্গ দিনমজুর দম্পত্তিকে পিটিয়ে আহত করে লুটপাট চালিয়েছে প্রতিপক্ষরা

admin / ২৩১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১০ অক্টোবর, ২০২০
পিরোজপুরে দরজা ভেঙ্গ দিনমজুর দম্পত্তিকে পিটিয়ে আহত করে লুটপাট চালিয়েছে প্রতিপক্ষরা

পিরোজপুর শহরের আলামকাঠী গ্রামের বসত ঘড়েরর দরজা ভেঙ্গে দিনমজুর আফজাল সেখ ও তার স্ত্রী সনিয়া আক্তার কে পিটিয়ে আহত করে ঘরের বিভিন্ন জিনিসপত্র লুটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার ১নং ওয়াডের আলামকাঠী এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান আহত দিনমজুরের স্ত্রী সনিয়া আক্তার।

আহত সনিয়া আক্তার জানান, সামান্য কথা কাটাকাটির জেড় ধরে বৃহস্পতিবার দুপুরে তার প্রতিবেশী হেলেনা বেগমের ভাই রহিম সেখ, তার পুত্র হাফিজুল সহ ৪/৫ জন এসে তাদের ঘড়ের দরজা ভেঙ্গে ঘড়ে ঢুকে সনিয়া ও তার স্বামী আফজাল কে পিটিয়ে গুরুতর আহত করে এবং তাদের ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়।এ বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে হাত পা ভেঙ্গে পঙ্গু করে দেওয়ারও হুমকি দেয় তারা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্ন করেছে। বিধি অনুযায়ী পরবর্ী আইনানুক ব্যবস্থা নেয়া হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!