• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে খামার ব্যবসায়ী কে পিটিয়ে আহত করেছে ফেলে রেখে ২শত হাঁস লুট করে নেয় প্রতিপক্ষরা

admin / ২৬৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১০ অক্টোবর, ২০২০
পিরোজপুরে খামার ব্যবসায়ী কে পিটিয়ে আহত করেছে  ফেলে রেখে ২শত হাঁস লুট করে নেয় প্রতিপক্ষরা

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের লাহু খান নামে এক খামার ব্যবসায়ী পিটিয়ে আহত করেছে পাশের বাগানে ফেলে রেখে ২শত হাঁস লুট করে নেয় প্রতিপক্ষরা। আজ শনিবার সকালে কদমতলা ইউনিয়নের ২নং ওয়ার্ডে পশ্চিম কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান লাহু খান এর ছেলে মিরাজ খান।
মিরাজ খান জানান পরিকল্পিত ভাবে হত্যার উদ্দিশ্যে পশ্চিম কদমতলা গ্রামের হবি সেখ ও তার পুত্র সাকিব সেখ এলোপাতারি পিটিয়ে পাশের বাগানে ফেলে যায় এবং লাহু খান এর খামার থেকে ২শত হাঁস নিয়ে নেয়। পরে এলাকার কয়েকজন লাহু খান কে বাগানের পাশে পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে পিরোজপুরে জেলা হাসপাতালে নিয়ে আসে। মিরাজ খান আরো জানান দির্ঘদিন ধরে হবি সেখ ও তার পুত্র সাকিব সেখ আমার বাবাকে হত্যার হুমকি দিয়ে আসছিলো আজকে একা পেয়ে তাকে হত্যার উদ্দিশ্যে পিটিয়ে ফেলে রেখে যায়। আমাদের ২ শত হাঁস লুট করে নেয় যার মূল্য ৭০ হাজার টাকা।
পিরোজপুর জেলা হাসপাতালে আরএমও নিজাম উদ্দিন জানান, রোগীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
কদমতলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো: আনিছ সেখ জানান, আগেও করেকবার লাহু খান এর উপরে আক্রমনের চেষ্টা করেছে হবি সেখ। আজকে লাহু খান কে তার খামারে একা পেয়ে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় পাশের বাগানে ফেলে যায়। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে পিরোজপুরে জেলা হাসপাতালে নিয়ে আসি।
এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!