• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

আবুল হাসানাত আবদুল্লাহ আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় পিরোজপুর পৌর এলাকার ২ শতাধিক মসজিদে দোয়া মোনাজাত

admin / ১৯১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
আবুল হাসানাত আবদুল্লাহ আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায়  পিরোজপুর পৌর এলাকার ২ শতাধিক মসজিদে দোয়া মোনাজাত

বাংলাদেশ আওয়াামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মন্ত্রী পদমর্যাদার আবুল হাসানাত আবদুল্লাহ আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় পিরোজপুর পৌর এলাকার ২০০ মসজিদে জুমার নামাজবাদ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো. হাবিবুর রহমান মালেকের ব্যক্তিগত উদ্যোগে এ দোয়া মোনাজাত আয়োজন করা হয়। এ দোয়া মোনাজাতে পৌর এলাকার বিভিন্ন মসজিদে জেলা আওয়ামীলীগের, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন।
গত মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়লে আবুল হাসানাত আবদুল্লহকে অসুস্থ অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বাংলাদেশ আওয়াামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মন্ত্রী পদমর্যাদার আবুল হাসানাত আবদুল্লাহ বরিশাল জেলা আওয়মী লীগের সভাপতি। এর আগে জাতীয় সংসদের চিফ হুইপ ছিলেন। হাসানাত আব্দুল্লাহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোনের ছেলে। হাসানাত আবদুল্লাহর বড় ছেলে সেরেনিয়াবাত সাদেক আব্দুল্লহ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!