• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরে এনায়েত হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

admin / ২৪১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
পিরোজপুরে এনায়েত হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

পিরোজপুর শহরের খানাকুনিয়ারী এলাকায় এনায়েত মোল্লা হত্যা মামলার আসামীদের বিচার ও ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে শহরের টাউন ক্লাব শহরের নিহত এনায়েত মোল্লার পরিবারবর্গ ও এলাকবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা নিহত এনায়েত মোল্লার হত্যাকারী খলিল মোল্লা ও মোতালেব বাহিনীর প্রধান মোতালেব সহ মামলার আসামীদের অবিলম্ভে গ্রেপ্তারসহ বিচার ও ফাঁসির দাবী করেন। বক্তারা বলেন, হত্যা মামলার আসামীরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এসে এনায়েত মোল্লার পরিবারের লোকজনকে নানা ভাবে হুমকি দিচ্ছে। তাই প্রধানমন্ত্রীর কাছে হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবী জানিয়েছেন নিহত এনায়েত মোল্লার সন্তানরা।
এ সময় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা শিব চন্দ্র নারায়ন, নিহত এনায়েত মোল্লার ভাই বেলায়েত মোল্লা, ছেলে আল-আমিন মোল্লা, আবু বক্কর, মেয়ে খাদিজা আক্তার ও হেপী আক্তার।
উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৮ জুন এনায়েত মোল্লাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে ৩০ জুন সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এনায়েত। এ ঘটনায় এনায়েত এর ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!