• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে প্রবাসীর স্ত্রী কে শ্বশুড় ও শ্বাশুড়ী কর্তৃক নির্যাতনের ভিডিও ফেসবুকে : শ্বাশুড়ী গ্রেপ্তার

admin / ৩৪০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সৌদি আবর প্রবাসী এক ব্যক্তি স্ত্রীকে ছোট শিশুর সামনে শ্বশুড় ও শ্বাশুড়ী কর্তৃক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার ভিডিও ফেসবুকে প্রচারের পরে গতকাল শনিবার রাতে অভিযুক্ত শ্বাশুড়ী আলেয়া বেগম কে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।
পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামে এ ঘটনা ঘটে এবং গতকাল শনিবার রাতে এ বিষয়ে আহত গৃহবুধূ তানজিলা বেগমের বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।
আহত তানজিলা বেগম (২৬) জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের সৌদি আবর প্রবাসী নাসির উদ্দিন মুন্সির স্ত্রী।
মামলায় অভিযুক্তরা হলো পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের আহত গৃহবধূর শ্বশুড় ধলু মুন্সি (৫৫), শ্বাশুড়ী আলেয়া বেগম (৪৫), চাচা শ্বশুড় নূর মোহাম্মদ।
আহত গৃহবধূর বাবা ছিদ্দিক মীর জানান, গত বৃহস্পতিবার তার মেয়ের সাথে পারিবারিক একটি বিষয় নিয়ে তার শ্বাশুড়ী আলেয়া বেগমের সাথে তর্ক হয়। এ সময় তার মেয়ের শ্বশুড় ধলু মুন্সি তার মেয়েকে ধরে ঘরের সামেন উঠানে ছুড়ে মারে এবং শ্বশুড়, শ্বাশুড়ী ও চাচা শ্বশুড় মিলে নির্যাতন চালায়। এ ঘটনা তার ৮ বছরের নাতি নারগিস মোবাইলে ভিডিও করে। পরে বিষয়টি তিনি জানতে পেরে শ্বশুড় বাড়ি থেকে তার আহত মেয়েকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান, ঘটনা জানার পরপরই শনিবার রাতে আহত গৃহবধূ তানজিলার বাবা ছিদ্দিক মীর বাদি হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত শ্বাশুড়ী আলেয়া বেগমকে গ্রেপ্তার করে পুলিশ এবং অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্ট চলছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!