• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পিরোজপুরের মানববন্ধন

admin / ২৮১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসারের উপর  সন্ত্রাসী হামলার প্রতিবাদে পিরোজপুরের মানববন্ধন

পিরোজপুরের কাউখালীতে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওহায়িদা খানম সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হওয়ায় দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসন চত্ত্বরে অ ঘন্টাব্যাপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। উক্ত প্রতিবাদ মানবন্ধন কর্মসূচী সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার, চিরাপাড়া ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, সমাজ সেবক আঃ লতিফ খসরু।
উপস্থিত সবাই বর্বরচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করে সরকারী কর্মকর্তাদের নিরাপত্তার জোর দাবী জানান।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!