• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরেজপুরে ফুটবল খেলা নিয়ে ঘুষি মারায় স্কুল ছাত্র নিহত

admin / ২৫৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ২৬ আগস্ট, ২০২০
পিরেজপুরে ফুটবল খেলা নিয়ে ঘুষি মারায় স্কুল ছাত্র নিহত

পিরোজপুরের কলাখালীতে ফুটবল খেলা নিয়ে মারামারিতে আব্দুল রাজ্জাক মাঝি নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আজ বুধবার সকালে সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দক্ষিণ রাজারকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত আব্দুল রাজ্জাক মাঝি (১২) সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দক্ষিণ রাজারকাঠী গ্রামের নয়ন মাঝির পুত্র এবং রাজারকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র।
নিহত স্কুল ছাত্রের মামা ইলিয়াস মাঝি জানান, সকালে রাজ্জাক ফুটবল খেলার জন্য বল নিয়ে দক্ষিণ রাজারকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যায়। সেখানে ফুটবল খেলা নিয়ে তর্ক-বির্তক হলে স্থানীয় মৃত ফোরকান হাওলাদারের পুত্র মেহেদী হাওলাদার স্কুল ছাত্র রাজ্জাক কে ঘুষি মারে। এ সময় স্কুল ছাত্র রাজ্জাক মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. তন্ময় মজুমদার জানান, স্কুল ছাত্রকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, ঘটনার সাথে জড়িত মেহেদী নামের একজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!