• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের প্রধান মাসুদুর রহমানের মায়ের দাফন সম্পন্ন

admin / ৩৪৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ২৪ আগস্ট, ২০২০
বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের প্রধান মাসুদুর রহমানের মায়ের দাফন সম্পন্ন

পিরোজপুরের স্বরূপকাঠীর বাসিন্দা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী হাফেজ মরহুম মো. সাইদুর রহমানের সহধর্মিনী ও বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের প্রধান মো. মাসুদুর রহমানের মা হামিদা বেগমের (৭০) দাফন সম্পন্ন হয়েছে।
রবিবার বাদ জোহর দক্ষিন স্বরূপকাঠী জামে মসজিদ চত্ত্বরে জানাজা নামাজ শেষে মরহুমার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজা ও দাফনে নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম মুহিদুল ইসলাম, পৌর মেয়র জিএম কবির, সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম ফরিদ, থানা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার এবং উপজেলা ইমাম সমিতির সভাপতি ও সম্পাদক সহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েকশ’ মুসল্লি উপস্থিত ছিলেন।এর আগে গত শনিবার রাতে ধানমন্ডির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন হামিদা বেগম।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!