• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

admin / ৩২২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১৫ আগস্ট, ২০২০
পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত  বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

নানা আয়োজনে পিরোজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করেন
মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার,পিরোজপুর পৌরসভার পক্ষে প্যানেল মেয়র বৃন্দ সহ বিভিন্ন সরকারি- বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ।
পরে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি বলেন, মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশকে ধ্বংস করার জন্যই ১৫ আগস্ট ষড়যন্ত্রের মাধ্যমে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। এ সময় ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
দুপুরে কেন্দ্রীয় জামে মসজিদে ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কর্তৃক আয়েজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।
এছাড়া পিরোজপুর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের সমাজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ¦ মসিউর রহমান মহারজের উদ্যোগে স্থানীয় কাশিফুল উলুম কওমি মাদ্রাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় খতমে কুরআন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। শেষে মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের মাঝে তবারক বিতরন করা হয়।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!