• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা : একজন গ্রেফতার

admin / ২১০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা : একজন গ্রেফতার

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ভূক্তোভোগি এক কলেজ ছাত্রীর নানা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে এজাহার নামীয় ৪জন ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী ভান্ডারিয়া থানার চরখালী ফেরিঘাট এলাকা থেকে শুক্রবার সকালে এজাহার নামীয় আসামি আবু বকর সাগর (২০) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাগর উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর হোসেন ওরফে কালুর ছেলে।
জানাগেছে, বৃহস্পতিবার বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের ওই দুই কলেজ ছাত্রী স্থানীয় হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির জন্য কলেজে কাগজপত্র জমা দেন। জমা শেষে দুপুরে প্রতিবেশী সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাৎ (২১) কে নিয়ে মঠবাড়িয়া হয়ে ভান্ডারিয়ার হরিনপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। দুপুরের সময় তাদের বহনকারী ইজিবাইক উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) নামক স্থানে নষ্ট হয়। এসময় স্থানীয় ৪ যুবক তাদের জিম্মি করে। এরপর আর্শেদ মিয়ার বাড়ীর সম্মুখে সরকারী পুকুর পাড়ে নিয়ে দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে মেয়ে দুটিকে জোর পূর্বক ধর্ষণ করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাগর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই দুই কলেজছাত্রীকে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!