• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ইন্দুরকানীতে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

admin / ২৫১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ২৯ জুলাই, ২০২০
পিরোজপুরের ইন্দুরকানীতে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

ইন্দুরকানীতে এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার চরনি পত্তাশী গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মধু সুদন হালদারের বাড়ি থেকে তার স্ত্রী গোলাপি রানী হালদারের (৬৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। মধু সুদন হালদার জানান, সোমবার বিকালে তিনি পাশের গ্রামের হাটে গিয়ে ছিলেন। এসময় স্ত্রী বাড়িতে একাই ছিলেন। হাট থেকে সন্ধ্যায় বাড়ি ফিরে ঘরের দ্বিতীয় তলায় গোলাপি রানীর বিবস্ত্র মরদেহ দেখতে পান। এসময় তার মাথা, গলা ও মুখে আঘাতের চিহ্নও দেখতে পান তিনি। এছাড়া গোলাপি রানীর গলায় থাকা এক ভরি ওজনের একটি স্বর্নের চেইন ও কান বালা তার সাথে পাওয়া যায় নাই। ঘরের একটি ড্রয়ার ও সুটকেস ভাঙ্গা পাওয়া যায়। মধু সুদন দাবী করেন তার স্ত্রীকে হত্যা করা হয়েছে। মধু সুদনের এক ছেলে মানিক হালদার আমেরিকার নাগরিক। এছাড়া দুই মেয়ে রয়েছে। তারা শ^শুর বাড়িতে থাকেন।
ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, আমরা রাতেই গোলাপি রানীর মরদেহ তার বাড়ি থেকে উদ্ধার করেছি। তার মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেয়েই আমরা ব্যবস্থা গ্রহণ করব।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!