• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুলে ছাত্রী ধর্ষনের শিকার গ্রেফতার -১

admin / ২১৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

ইন্দুরকানীতে মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয় ৬ষ্ঠ শ্রেণি ছাত্রী ধর্ষনের শিকার। গত মঙ্গলবার উপজেলার সেউতিবাড়ীর এলাকায় এ ঘটনাটি ঘটে। ধর্ষনের শিকার স্কুল ছাত্রীর মা ও পারিবারিক সূত্রে জানা যায়, মেয়েকে বাসায় একা পেয়ে একই এলাকার আলতাফ গাজী ছেলে মাসুদ গাজী (২২) জোর করে ধর্ষন করে। মেয়ে চিৎকার শুনে মা বাড়ীতে আসলে মাকে আঘাত করে ধর্ষক পালিয়ে যায়। বিষয়টি ধর্ষকের অভিভাবকের কাছে বললে তারা মেয়ের মা বাবাকে হুমকি দেয় এবং মামলা যাহাতে না করতে পারে সে জন্য তার বাড়ীতে বহিরাগত লোক এনে পাহারা দেয়। শুক্রবার দুপুরে ইন্দুরকানী থানায় এসে মেয়ে মা ধর্ষকের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন । ইন্দুরকানী থানা অভিযোগ ভিত্তিতে ধর্ষক মাসুম গাজীকে গ্রেফতার করেন।
ইন্দুরকানী থানা ওসি হাবিবুর রহমান জানান, অভিযোগ ভিত্তিতে ধর্ষক মাসুম গাজীকে গ্রেফতার করা হয় এবং তদন্ত চলছে। স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!