• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে সাংবাদিক-ডাক্তারসহ নতুন করে আক্রান্ত ৪৯ ॥ জেলায় মোট আক্রান্ত ৫৯৭

admin / ২২৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

পিরোজপুরে সাংবাদিক, ডাক্তারসহ নতুন করে ৪৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫৯৭ জন। বুধবার রাতে নতুন আক্রান্তদের রিপোর্ট পাওয়া গেছে বলে জানান পিরোজপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির রঞ্জন অধিকারী।
তিনি জানান, জেলার নতুন আক্রান্ত ৪৯ জনের মধ্যে সদর উপজেল ও সদর হাসপাতালের ১৭ জন, ইন্দুরকানী উপজেলায় ৩ জন, কাউখালী উপজেলায় ৭ জন, ভান্ডারিয়া উপজেলায় ৩ জন, মঠবাড়িয়া উপজেলায় ১৮ জন এবং নাজিরপুর উপজেলায় ১ জন রয়েছে।
পিরোজপুরে নতুন আক্রান্তদের মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর জেলা সংবাদদাতা মুক্তিযোদ্ধা গৌতম নারায়ণ রায় চৌধুরী, ডা. নানী গোপাল রায় ও তার স্ত্রী রয়েছেন। তারা হোমকোয়ারেন্টাইনে আছেন।
পিরোজপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জেলা এ পর্যন্ত মোট ৩ হাজার ৩৬৮টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল পিসিআর ল্যাব ও ঢাকায় প্রেরণ করা হয়েছে। এর মধ্যে কোভিড-১৯ পজেটিভের সংখ্যা ৫৯৭টি এবং নেগেটিভ ২২৩১টি। মোট পেন্ডিং রিপোর্টের সংখ্যা ৫১২টি। করোনা পজেটিভ থেকে সুস্থ হওয়ার সংখ্যা ২৭০ জন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৮ জন।
পিরোজপুর জেলায় করোনাভাইরাসে উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা-
পিরোজপুর সদর উপজেলায় (সদর হাসপাতাল সহ) ১৪৯ জন, ভান্ডারিয়া উপজেলায় ৮৫ জন, মঠবাড়িয়া উপজেলায় ১৮৮ জন, কাউখালী উপজেলায় ৫৩ জন, নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলায় ৬১ জন, ইন্দুরকানী উপজেলায় ২৫ জন এবং নাজিরপুর উপজেলায় ৩৬ জন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!