• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে অসচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে সংস্কৃতি মন্ত্রনালয়ের আর্থিক অনুদান

admin / ১৭৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ২২ জুলাই, ২০২০

মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারনে অগ্রাধিকার ভিত্তিতে জেলার অসচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে আর্থিক অনুদান দিয়েছে সংস্কৃতি মন্ত্রনালয়। এ উপলক্ষে আজ বুধবার সকালে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে অনুদানের চেক বিতরন করেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবু, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রধানগন।
আজ প্রথম ধাপে পিরোজপুর সদর উপজেলার ৩২ জন অসচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে জনপ্রতি ৫ হাজার টাকার চেক এবং ৬ টি সাংস্কৃতিক সংগঠনকে জেলা শিল্পকলা একাডেমির নিজস্ব তহবিল থেকে ২ হাজার টাকা করে অনুদান দেয়া হয়।
জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, পর্যায়ক্রমে জেলার অন্যান্ন অসচ্ছল সংস্কৃতিসেবীদেরকেও এই আর্থিক অনুদান প্রদান করা হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!