• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

ভান্ডারিয়ার জামাই নিক্সন চৌধুরীকে স্বর্ণের নৌকা উপহার দিলেন উপজেলা আ’লীগ

admin / ২৯৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৯ জুলাই, ২০২০

জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু-এমপি’র মেয়ে জামাতা, ফরিদপুর চার আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরীকে ৬ ভরি ওজনের স্বর্ণের নৌকা উপহার দিয়েছেন ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম।
গত বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে শ্বশুর বাড়িতে বেড়াতে আসলে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর দৌহিত্র এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ওই স্বর্ণের নৌকা উপহার তুলে দেওয়া হয়।
এর আগে জেপি চেয়ারম্যানের সফর সঙ্গি হয়ে ভান্ডারিয়ায় আসেন তার মেয়ে তারিন হোসেন ও জামাতা এমপি নিক্সন চৌধুরী। তাদের অংশগ্রহণে ভান্ডারিয়ায় করোনা থেকে মুক্তি পেতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ভান্ডারিয়ার জামাই নিক্সন চৌধুরী। পরে ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার প্রমূখ। এসময় নেতৃবৃন্দ ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নিক্সন চৌধুরীর হাতে উপহার হিসেবে ছয় ভরি ওজনের স্বর্ণের নৌকা তুলে দেন।
পরে এক প্রতিক্রিয়ায় নেক্সন চৌধুরী বলেন, ‘ভান্ডারিয়া উপজেলার মানুষের আতিথিয়তা ও উষ্ণ অভ্যর্থনা আমাকে মুগ্ধ করেছে। করোনার মাঝেও এত চমৎকার আয়োজন আমি কোন দিন ভুলব না। এসময় তিনি ভান্ডারিয়াবাসিকে নিজ এলাকা ফরিদপুরে আমন্ত্রন জানান নিক্সন চৌধুরী।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!