• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

ফেসবুক ব্যবহারে মোবাইল অপারেটরগুলোর ফ্রি প্যাকেজে নিষেধাজ্ঞা দিয়েছে বিটিআরসি

admin / ২০৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৯ জুলাই, ২০২০

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে বিনামূল্যে অথবা প্রায় নামমাত্র মূল্যে মোবাইল অপারেটরগুলোর যেসব ইন্টারনেট প্যাকেজ দেয়া হচ্ছিল সেগুলো বন্ধ করতে নির্দেশনা দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বিটিআরসি ইন্টারনেট সরবরাহকারীদের এ বিষয়ক একটি চিঠি দেয় গেলো ১৪ জুলাই। পরদিন ১৫ জুলাই থেকে নির্দেশনা কার্যকর করতে বলা হয়।

চিঠিতে বলা হয়, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে টেলিযোগাযোগ সেবা প্রদানকারী অপারেটরসমূহ তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে সোশ্যাল মিডিয়া সম্পর্কিত সেবা আংশিক বা কোনো ক্ষেত্রে সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করতে বাজারে অসুস্থ প্রতিযোগিতা সৃষ্টি করছে। এসব ফ্রি সোশ্যাল মিডিয়া সম্পর্কিত সেবা গ্রহণ করে কিছু অসাধু ব্যক্তি নানা ধরনের অপ্রয়োজনীয় অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গ্রামীণফোন শুক্রবার (১৭ জুলাই) রাতে তাদের ফেরিফাইড ফেসবুক পেজে এ বিষয়ক একটি পোস্ট দেয়।

এতে উল্লেখ করা হয় ‘গ্রামীণ ফোনের সকল গ্রাহকদের জানানো যাচ্ছে, বিটিআরসির সম্প্রতি নির্দেশনা অনুযায়ী ফেসবুক সংশ্লিষ্ট ফ্রি অফার সূমহ বন্ধ করা হয়েছে।’ পোস্টটি প্রথম ৪৬ মিনিটে সাত হাজার ৯০০ জন রিঅ্যাক্ট, প্রায় ১৪০০ জন নেগেটিভ কমেন্ট এবং ৪৩৫ জন পোস্টটি শেয়ার করেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!