• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়ালো

admin / ২০৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৯ জুলাই, ২০২০

পিরোজপুরে দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার, সিএইচসিপি, শিক্ষকসহ একদিনে নতুন করে ৩৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়ালো। জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫১৫ জন।
পিরোজপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. শিশির রঞ্জন অধিকারী জানান, শনিবার রাতে পাওয়া রিপোর্টে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোল্লা আজাদ হোসেনসহ ৩৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।
নতুন আক্রান্তদের মধ্যে পিরোজপুর সদর উপজেলা ও সদর হাসপাতালে ১৭ জন, ভান্ডারিযা উপজেলায় ৩ জন, কাউখালী উপজেলায় ৬ এবং মঠবাড়িয়া উপজেলায় ৮ জন রয়েছে।
কাউখালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. হাবিবুর রহমান জানান, উপজেলার নতুন আক্রান্তদের মধ্যে একজন কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) একজন ফার্মাসিস্ট, একজন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রয়েছেন।
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার, মোল্লা আজাদ হোসেন জানান, শনিবার রাতে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তবে তিনি আগে থেকেই সরকারী বাসভবনে হোমকোয়ারেন্টোইনে আছেন এবং সুস্থ আছেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!