• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর শহর সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমান করোনায় আক্রান্ত

admin / ৪২৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ১৫ জুলাই, ২০২০

পিরোজপুর শহর সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে জ্বর, কাশি, শ্বাসকষ্টসহ জটিল উপসর্গ নিয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলী হাসান। গত ১২জুলাই বরিশাল শেবাচিম মেডিক্যাল কলেজের টেস্ট রিপোর্টে তার শরীরে কভিড-১৯ ধরা পড়ে ।
পিরোজপুর শহর সমাজসেবা অফিস সূত্রে জানা যায়, করোনা ভাইরাস বাংলাদেশে সনাক্ত হওয়ার সাথে সাথেই তিনি তার কার্যালয়ের পক্ষে পিরোজপুর পৌরসভার নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে সচেতনতা মূলক প্রচারসহ সাবান মাস্ক সেনিটাইজার বিতরণসহ কতৃপক্ষের নির্দেশে পৌরএলাকার করোনা আক্রান্তদের কাউন্সিলিং ও তাদের মনোবল বৃদ্ধির জন্য প্রচারনা চালিয়ে আসছিলেন।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, পিরোজপুর শহর সমাজসেবা কর্মকর্তা করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ায় তাকে মঠবাড়িয়ার বাসা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এদিকে জেলা সিভিল সার্জন অফিস সূত্রে যানা যায়, ১৪ জুলাই পর্যন্ত পিরোজপুর জেলায় মোট ৪১৬ জন করোনা আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!