• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

অপপ্রচারের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন

admin / ৩৪৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১১ জুলাই, ২০২০

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ শনিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন, সংগঠনটির উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এম এম ওবাইদুল্লাহ। তিনি অভিযোগ করেন, ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ১নং যুগ্ন আহ্বায়ক দাবি করে গত বৃহস্পতিবার ইন্দুরকানী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মো. আরিফুর রহমান টুটুল। সেখানে লিখিত বক্তব্যে টুটুল আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দিয়ে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার পাশাপাশি তাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করা হয়েছে। ওবাইদুল্লাহ অভিযোগ করেন, টুটুল নিজেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ১নং যুগ্ন আহ্বায়ক দাবি করলেও, পূর্ণাঙ্গ উপজেলা কমিটিতে কোথাও তার নাম নেই। এছাড়া টুটুল নিজেকে যে কমিটির যুগ্ন আহবায়ক দাবি করে সে কমিটি বাতিল হয়ে গেছে বলেও জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার ইন্দুরকানী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে টুটুল অভিযোগ করেন, ওবাইদুল্লাহ জামায়াত ও এর ছাত্র সংগঠন শিবিরের সাথে জড়িত থেকে বিভিন্ন ধরণের নাশকতামূলক কর্মকান্ডে জড়িত ছিল। এছাড়া ২০১৯ সালের ১৪ জুলাই গঠিত উপজেলা আহবায়ক কমিটিতে কোথাও ওবাইদুল্লাহ এর নাম নেই।

ওবাইদুল্লাহ জানান, তিনি আওয়ামী পরিবারের সন্তান এবং তার পরিবারের সদস্যরা আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্ব পালন করছেন। তবে দলীয় কোন্দলের কারণে তাকে আওয়ামী লীগ অফিস পোড়ানোর একটি মামলায় আসামী করা হয়েছিল। এ ঘটনায় তার কোন সম্পৃক্ততা না থাকায়, মামলার অভিযোগপত্র থেকে তার নাম বাদ দেওয়া হয়েছে।

এ বিষয়ে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শফিউল হক মিঠু জানান, ইন্দুরকানী উপজেলা কমিটির কোন সদস্যের বিরুদ্ধে অভিযোগ থাকলে, তারা জেলার নেতৃবৃন্দকে জানাতে পারতো। এজন্য সংবাদ সম্মেলন করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার অধিকার সংগঠনের কারও নাই। তিনি আরও বলেন, ওবাইদুল্লাহ যে কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বর্তমানে ইন্দুরকানীতে ওই কমিটিই বহাল আছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!