• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ইন্দুরকানীতে কলেজ ছাত্রকে মারধরের অভিযোগ

admin / ৯৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ৩ জুলাই, ২০২০

পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্ব শত্রুতার জের ধরে এক কলেজ ছাত্রকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার চাড়াখালী গ্রামের বৈরাগী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত সফিকুল ইসলাম (২২) পিরোজপুর সরকারি সরোওয়ার্দী কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। এসময় তাদের হামলায় সাথে থাকা তার ভাই মনজুরুল ইসলামও আহত হন। আহত দুজন উপজেলার উত্তর ভবানী পুর গ্রামের আজিজুর রহমানের ছেলে। এ হামলার ঘটনায় বাদী হয়ে বৃহস্পতিবার থানায় জিডি করেছেন সফিকুল ইসলাম।
আহত সফিকুল জানান, আমি ও আমার ভাই বৃহস্পতিবার বিকালে পিরোজপুর থেকে বাড়ি ফেরার পথে উপজেলার চাড়াখালী গ্রামের বৈরাগী বাড়ির সামনে আগে থেকে ওৎপেতে থাকা সাকিব (২০), শান্ত ইসলাম (১৯) ও কাওসার মোল্লা (২০) পথ আগলে আমাদের এলোপাথারি ভাবে মারধর শুরু করে। এসময় ডাকচিৎকার দিলে স্থানীয় জনতা তাদের হাত থেকে আমাদের দুজনকে উদ্ধার করে। পরে তারা আমাদের নানান ধরনের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।
সফিকুল আরো জানান, কিছুদিন আগে তুচ্ছ ঘটনা নিয়ে খেজুরতলা এলাকায় দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে স্থানীয় বড় ভাইদের মাধ্যমে তা মিমাংশা হয়ে যায়।
অভিযোগের বিষয়ে সাকিবের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেস্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!